দৌলতখানে মৎস্য বিভাগের আয়োজনে জেলেদের বিকল্প কর্মসংস্থান

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ভোলার দৌলতখান উপজেলায় প্রান্তিক জেলেদের মাঝে গরু বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে দৌলতখান উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে বিকল্প কর্মসংস্থানের উপকরণ বিতরণ করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশেই জেলা-উপজেলার সরকারি কর্মকর্তা-কর্মচারীরা দেশের উন্নয়নের স্বার্থে একযোগে কাজ করে যাচ্ছেন।

এমপি মুকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে ভালোবাসেন বলেই প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে গরু উপহার দিয়েছেন। এ ধারাবাহিকতা বজায় থাকবে। পর্যায়ক্রমে উপজেলার সুবিধাভোগী সব প্রান্তিক জেলে এ প্রকল্পের আওতায় আসবে।

ইউএনও মোহাম্মদ তারেক হাওলাদারের সভাপতিত্বে ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহফুজ হাসনাইনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, জেলা মৎস্য কর্মকর্তা এস এম আজহারুল ইসলাম, ইলিশ সম্পদ ও ব্যবস্থাপনা প্রকল্পের উপ-পরিচালক মামুন অর রশীদ চৌধুরী প্রমুখ।