ভূমিহীন ৫ হাজার লোককে বাড়ি করে দিবে জেলা প্রশাসন

যাদের জমি নেই, ঘর নেই এমন ৫ হাজার লোককে বেসরকারিভাবে বাড়ি করে দিবেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল। এছাড়া আগামী ৬ মাসের মধ্যে চাঁদপুরকে ভিক্ষুক মুক্ত করা হবে।

রোববার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় জনপ্রশাসন পুরস্কার প্রাপ্ত জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল এ ঘোষণা দেন। তিনি তার বক্তব্যে আরো বলেন, ব্র্যাডিং এর কোন পরিমাপ নেই জেলার সকল ক্ষেত্রে ব্র্যাডিং হওয়া চাই। আমার ব্যাক্তিগত চাওয়া-পাওয়ার আর কিছুই নেই এখন সুধু এই জেলাকে নিয়ে সকল পরিকল্পনা গুলো বাস্থবায়ন করতে চাই।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ আব্দুল হাই,অতিরিক্ত জেলা প্রশাসক আয়শা বেগম,চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড.এএসএম দেলওয়ার হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা মো.সফিকুর রহমান,

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা,সাংবাদিক মোহাম্মদ হোসেন খান, আহসানুজ্জামান মন্টু, কাজী শাহাদাত, গোলাম কিবরীয়া জিবন, রহিম বাদশা, ইকবাল হোসেন পাটওয়ারী, আলম পলাশ, আব্দুল আউয়াল রুবেল, মাসুদ আলম, এ কে আজাদ, এ এইচ এম আহসান উল্লাহ, রিয়াজ ফেরদৌস, জাকির হোসেন প্রমুখ। পরে প্রেসক্লাবের পক্ষ থেকে জনপ্রশাসন পদক প্রাপ্ত চাঁদপুরের জেলা প্রশাসকসহ ৬নকে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট ও ফুলের তোরা প্রদান করা হয়।