রফতানিতে স্বর্ণপদক পেল সার্ভিস ইঞ্জিন

সরকার বিভিন্ন দেশীয় প্রতিষ্ঠানকে বিগত ২০১৩-১৪ অর্থবছরের রপ্তানিতে বিশেষ অবদান রাখার জন্য “জাতীয় রপ্তানি ট্রফি” প্রদান করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পহেলা জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পুরস্কার প্রাপ্তদের হাতে ট্রফি ও সার্টিফিকেট তুলে দেন।

অনুষ্ঠানে দেশের কম্পিউটার সফটওয়্যার খাতে বিশেষ অবদান রাখার জন্য জাতীয় রপ্তানিতে স্বর্ণপদক লাভ করে সার্ভিস ইঞ্জিন। বিজনেস প্রসেস আউটসোর্সিং কোম্পানি সার্ভিস ইঞ্জিনের দেশের বাইরেও বিভিন্ন স্থানে সেবাকেন্দ্র রয়েছে। তারা বিভিন্ন দেশে ব্যাক অফিস প্রসেসিং, ডিজিটাল এডভারটাইসিং অপারেশন, ওয়েব এবং সফটওয়্যার ডেভেলপমেন্ট, ডাটা এগ্রিগেশন, কোয়ালিটি এস্যুরেন্স এবং ডিজিটাল পাবলিশিং টেস্ট, ফিনান্সিয়াল রিস্ক এবং কমপ্লায়েন্স সেক্টরে সেবা প্রদান করে আসছে।

সার্ভিস ইঞ্জিন এর চেয়ারম্যান ও সহ প্রতিষ্ঠাতা এ. এস. এম. মহিউদ্দিন মোনেম শুধু সফটওয়্যার খাতেই জাতীয় রপ্তানিতে স্বর্ণ বিজয়ীই নন, তিনি গত তিন বছর ধরে ধারাবাহিকভাবে কমার্শিয়াল ইম্পরট্যান্ট পারসন (সিআইপি) উপাধি ধরে রেখেছেন। তিনি বাংলাদেশে চেক রিপাবলিক এর সম্মানসূচক দূত এবং বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদ এর একজন গুরুত্বপূর্ণ সদস্য। তিনি আব্দুল মোনেম গ্রুপ এর উপপরিচালক। সার্ভিস ইঞ্জিন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সদস্য প্রতিষ্ঠান। সংবাদ বিজ্ঞপ্তি।
খবরটি পঠিত হয়েছে ১০১ বার