অনন্ত-বর্ষা বর্ষসেরা!

২০১৪ সালে চলচ্চিত্রে অভিনয়ের জন্য বর্ষসেরা নায়ক-নায়িকার পুরস্কার পেয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। ২০ নভেম্বর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এ উপলক্ষে তারকাখচিত এক জমকালো অনুষ্ঠানে বাংলাদেশ কালচারাল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ তাদের হাতে পুরস্কার তুলে দেয়।

২০১৪ সালের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজন করে বিনোদন সাংবাদিকদের এ সংগঠনটি।

এ অনুষ্ঠানে মোট তিনটি ক্যাটাগরির (সেরা নায়ক, সেরা নায়িকা এবং সেরা চলচ্চিত্র) পুরস্কারে পুরস্কৃত করা হয় অনন্ত জলিল ও বর্ষাকে। ‘মোস্ট ওয়েলকাম-২’ ছবির জন্য এ পুরস্কার ঘরে তোলেন তারা।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘তিনটি ক্যাটাগরিতে এ পুরস্কার আমার কাছে শুধু পুরস্কারই নয়, এটা আমার সামনে এগিয়ে যাওয়ার এবং ভবিষ্যতে আরও ভালো ভালো চলচ্চিত্র উপহার দিতে অত্যন্ত সহায়ক। আমি সবসময়ই চেষ্টা করি আমার দর্শক, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের নতুনত্ব সমৃদ্ধ চলচ্চিত্র উপহার দিতে।’

এ প্রসঙ্গে বর্ষা বলেন, ‘আমি সেরা নায়িকা নির্বাচিত হওয়ায় অত্যন্ত আনন্দিত। আমি আন্তরিক ধন্যবাদ জানাই সিজেএফবি কর্তৃপক্ষকে এত সুন্দর একটি অনুষ্ঠান আয়োজনের জন্য। এই পুরস্কার অদূর ভবিষ্যতে আরও ভালো কাজ করতে আমাকে উৎসাহিত করেছে। একই সঙ্গে আমি ধন্যবাদ জানাই আমার সব ভক্ত, দর্শক ও শুভাকাঙ্ক্ষীকে, যারা সবসময় তাদের ভালোবাসা দিয়ে উৎসাহিত করেন।