আলোয় আলোকিত সৌম্য সরকারের বাড়ি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের গ্রামের বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগ স্থাপন করা হয়েছে। বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে তার বাড়ি।
সাতক্ষীরার আশাশুনি উপজেলার মহিষডাঙ্গা গ্রামে প্রত্যন্ত অঞ্চলে দীর্ঘদিন পর নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি মঙ্গলবার দুপুরে এ বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন। একই সঙ্গে সৌম্য সরকারে বাড়ির এক কিলোমিটার কাদা মাটির রাস্তা পাকা করার জন্য ৩৫ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এলজিইডি ওই রাস্তার পাকাকরনের কাজও শুরু করেছে। জেলার প্রত্যন্ত অঞ্চলে ক্রিকেটর সৌম্য সরকারের বাড়িতে এর আগে ছিল না বিদ্যুৎ, রাস্তাঘাট ছিল কাচা। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে সৌম্য সরকারের বাড়িতে বিদ্যুৎ, রাস্তা পাকাকরন কার্যক্রম শুরু হওয়ায় এলাকার অবহেলিত মানুষের মাঝে খুশির বন্যা বইতে শুরু করেছে।
সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি প্রায় এক কোটি টাকা ব্যয়ে জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের গ্রামের বাড়ি আশাশুনি উপজেলার মহিষাডাঙ্গাসহ গাবতলা, বাদঘাটা, কুল্লা গ্রামে ৫ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন স্থাপন করেন। এর ফলে ক্রিকেটর সৌম্য সরকারের বাড়িসহ ৪টি গ্রামের ৩৫৪ পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত হলো। বিদ্যুৎ লাইনের উদ্বোধন উপলক্ষে আশাশুনির গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাইক্লোন শেল্টারে এক অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয়রা। এসময় সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান, সাবেক সংসদ সদস্য ডা. মোখলেসুর রহমান, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা মফিজুর রহমান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সায়েদুর রহমান, পানিউন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক, আওয়ামী লীগ নেতা রাজেশ্বরসহ স্থানীয় গ্রামবাসীরা উপস্থিত ছিলেন। – See more at: http://www.manobkantha.com/2015/07/14/51177.php#sthash.yAB1Gpbh.dpuf