এমটিভি প্রোগ্রাম প্লাটফর্মে দেশের প্রথম ভিজে


এমটিভি প্রোগ্রাম প্লাটফর্মে দেশের প্রথম ভিজে

24 Sep 2013   03:08:34 AM   Tuesday BdST

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এমটিভির প্রোগ্রাম প্লাটফর্মে দেশের প্রথম ভিজে (ভিডিও জকি) হলেন আনইয়া আলম এবং ইয়াজ দানি। সোমবার সন্ধায় রাজধানীর একটি হোটেলে গণমাধ্যম এবং আমন্ত্রিত অতিথিদের সামনে তাদের পরিচয় করে দেওয়া হয়।
দেশের প্রথম এমটিভি প্রোগ্রাম প্লাটফর্ম ভিজের জন্য সম্প্রতি একমাস ব্যাপী ‘ভিজে সার্চ’ এর আয়োজন করে ক্রেন্স লিমিটেড ও এমটিভি প্রোগ্রাম প্লাটফর্ম বাংলাদেশ।
২৫ আগস্ট শুরু হয়ে ৮ সেপ্টেম্বর পর্যন্ত ক্রেন্স এর ফেসবুক পেজের মাধ্যমে রেজিস্ট্রেশন পর্ব সম্পন্ন হয়। প্রাথমিকভাবে ১০০ জনকে বাছাই করে বিভিন্ন ধাপ শেষে ২ জনকে চূড়ান্তভাবে  বাঁছাই করা হয়।
অনুষ্ঠানে ক্রেন্সম এর ব্যবস্থাপনা পরিচালক রাবেত খান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এরপর বাংলাদেশি আর পশ্চিমা সঙ্গীতের মিশ্রিত লয়ে ‍ভিজে আনইয়া এবং ভিজে ইয়াজ দানি সবার সামনে উপস্থিত হন।
রাবেত খান তার বক্তব্যে বলেন, এখনই সময় বাংলাদেশে এমটিভির মতো একটি প্লাটফর্মের মাধ্যমে যুব সংস্কৃতির বিকাশ করার। আনইয়া এবং ইয়াজ দানির মতো প্রতিভা খুঁজে বের করে ক্রেন্স এবং এমটিভির প্রোগ্রাম প্লাটফর্ম বাংলাদেশ আজকের তরুণদের ‘মিলেনিয়াল’ প্রজন্মের পপ সংস্কৃতির সঙ্গে টেলিভিশনের সেতুবন্ধন তৈরি করবে।